রাত ০৩:৪৯ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

কক্সবাজারে আসুসের ডিলার সম্মেলন

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক ॥ কক্সবাজারের একটি হোটেলে সম্প্রতি গ্লোবাল ব্র্যান্ডের আয়োজনে অনুষ্ঠিত হলো ‘আসুস পার্টনার মিট ২০১৪’ শীর্ষক ডিলার সম্মেলন। এতে দেশব্যাপি আসুসের ডিলার প্রতিষ্ঠানের ৫৫ জন আমন্ত্রিত প্রতিনিধি অংশগ্রহণ করেন।ASUS

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান এএসএম আবদুল ফাত্তাহ্, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকার, আসুস বাংলাদেশের কান্ট্রি পণ্য ব্যবস্থাপক আল ফুয়াদ, আসুস চ্যানেল বিক্রয় ব্যবস্থাপক কাজী মে হেদী হাসান, আসুস ন্যাশনাল বিক্রয় ব্যবস্থাপক জিয়াউর রহমানসহ আসুস এবং গ্লোবাল ব্র্যান্ডের কর্মকর্তারা।

অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ্ বলেন, তথ্যপ্রযুক্তি খাতকে সামনের দিকে এগিয়ে নিতে পরস্পরের প্রতি বিশ্বস্ত থাকতে হবে এবং এই শিল্পকে ভালোবেসে এর উৎকর্ষে আত্মনিয়োগ করতে হবে। তিনি অতীতের মতো ভবিষ্যতেও ডিলারদের সহযোগিতার অাশ্বাস দেন।

অনুষ্ঠানে ছিলো আসুস প্রতিষ্ঠানের ওপর আলোচনা, আসুসের সর্বশেষ প্রযুক্তি এবং আসন্ন প্রযুক্তি পণ্যের উপর বিশদ বিবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে আগত অতিথিদের মধ্যে সৌভাগ্যবান ৩০ জনকে আসুসের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার সামগ্রী দিয়ে পুরস্কৃত করা হয়।

এই্চএএইচ

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।