রাত ১১:২২ ; বুধবার ;  ১৫ আগস্ট, ২০১৮  

ডিএমপি কমিশনারসহ অতিরিক্ত আইজিপি হলেন ৭ জন

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট ॥

ডিএমপি কমিশনারসহ সাত কর্মকর্তাকে অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক (অ্যাডিশনাল আইজি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পুলিশ সদর দফতরে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন আইজিপিসহ অন্যান্য সিনিয়র কর্মকর্তারা। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব সুরাইয়া পারভীন শেলী স্বাক্ষরিত এক আদেশে বুধবার তাদের এ পদোন্নতির কথা জানানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, বাংলাদেশ পুলিশ একাডেমির ভাইস প্রিন্সিপাল অমূল্য ভূষণ বড়ুয়া, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ সাদিকুর রহমান, ডিআইজি মোহাম্মদ নাজিবুর রহমান, পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজি মো. মইনুর রহমান চৌধুরী, আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত আইজি সিদ্দিকুর রহমান, পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজি মোহাম্মদ আবুল কাসেম এবং ঢাকা মহানগর পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

পরে আইজিপি এ কে এম শহীদুল হক উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, জননিরাপত্তা বিধান, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশের সক্ষমতা ও সামর্থ্য অনেক বেড়েছে। পুলিশ এখন যে কোনও চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত।

তিনি বলেন, পুলিশিং একটি টিম ওয়ার্ক। সবাই মিলে নিজ নিজ অবস্থান থেকে একসঙ্গে কাজ করলে দেশের আইন-শৃঙ্খলার উন্নতি হবে, দেশ এগিয়ে যাবে। টিম স্পিরিট নিয়ে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান আইজিপি।

 

/জেইউ/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।