ভোর ০৬:১৭ ; রবিবার ;  ১১ ডিসেম্বর, ২০১৬  

অতিরিক্ত পারিশ্রমিকে শীর্ষে জনি ডেপ

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

সাফল্যের তুলনায় পারিশ্রমিকের ওজন বেশি হয়ে যাওয়ার কারণে এবার ফোর্বস ম্যাগাজিনের ‘মোস্ট ওভারপেইড অ্যাক্টর’ তালিকায় শীর্ষে স্থান করে নিলেন হলিউড সুপারস্টার জন ডেপ। আর এর মধ্য দিয়ে গত বছর অতিরিক্ত পারিশ্রমিকের তালিকায় শীর্ষে থাকা হলিউড তারকা অ্যাডাম স্যান্ডলারের স্থলাভিষিক্ত হলেন তিনি। ‘দ্য লোন রেঞ্জার’সহ তিনটি ছবিতে ব্যর্থতা এবং  সেই হিসেবে এসব ছবিতে অতিরিক্ত পারিশ্রমিকের কারণে ডেপকে ওভারপেইড বলে বিবেচনা করেছে ফোর্বস।

ফোর্বসের হিসাব অনুযায়ী, ডেপের জন্য বরাদ্দকৃত প্রতি এক মার্কিন ডলার পারিশ্রমিকের বিপরীতে ছবি বাবদ আয় হয়েছে মাত্র ১.২ ডলার। অর্থাৎ ডেপের পেছনে টাকা খাটিয়ে খুব একটা লাভ হয়নি প্রযোজকদের।

ফোর্বসের তালিকায় জনি ডেপের পরেই আছেন হলিউডের আরেক অভিনেতা ড্যানজেল ওয়াশিংটনের নাম। ড্যানজেলের জন্য বরাদ্দকৃত প্রতি এক মার্কিন ডলার পারিশ্রমিকের বিপরীতে  ছবি বাবদ প্রযোজকের আয় হয়েছে মাত্র সাড়ে ৬ ডলার।

ফোর্বসের এই ‘মোস্ট ওভারপেইড’ অভিনেতার তালিকায় জনি ডেপ ও ড্যানজেল ওয়াশিংটনের পরে রয়েছেন উইল ফেরেল, লিয়াম নেসন ও উইল স্মিথ। ফেরেলের জন্য বরাদ্দকৃত প্রতি এক মার্কিন ডলার পারিশ্রমিকের বিপরীতে  ছবি বাবদ আয় হয়েছে মাত্র ৬.৮ ডলার আর লিয়াম আর স্মিথের জন্য বরাদ্দকৃত প্রতি ১ ডলার পারিশ্রমিকের বিপরীতে প্রযোজকের আয় ৬.৫ ও ৮.৬ ডলার করে।

সূত্র: এনডিটিভি

/এফইউ/এম/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।