রাত ০২:২৩ ; সোমবার ;  ০৫ ডিসেম্বর, ২০১৬  

নানি হলেন অভিনেত্রী চম্পা

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

‘আমার নাতির খবরটা যেন ভালোভাবে যায়।’ কথাটি বললেন চিত্রনায়িকা চম্পা। নানি হয়েছেন তিনি। আর এ খবর শুনে মুঠোফোনে যোগাযোগ করতেই একসময়ে আলোচিত এ চিত্রনায়িকা সুসংবাদটি বলার পর এভাবেই নাতির জন্য বললেন।

২৫ অক্টোবর সিঙ্গাপুরে চম্পার মেয়ে এশা জমজ ছেলের মা হয়েছেন। নাম রেখেছেন আরিশ ও আরজান। সিঙ্গাপুরের থমসন মেডিকেল সেন্টারে নবজাতকদের জন্ম হয়। মা ও সন্তান- সবাই ভালো আছেন। এশার স্বামীর নাম তানভীর আহমেদ।

চম্পা বললেন, ‘সৃষ্টিকর্তার প্রতি ধন্যবাদ যে, জীবনের প্রতিটি মুহূর্ত আমি অনুভব করতে পেরেছি। অবিবাহিত, বিবাহিত, মা ও নানি হওয়ার মতো ক্ষণগুলো আলাদাভাবে এসেছে জীবনে। তবে এগুলোর মধ্যে এগিয়ে রাখব নানি হওয়ার অনুভূতিকে। আমার মেয়ের পরিবারের জন্য সবার কাছে দোয়া চাই।’

এদিকে চম্পা জানালেন, এক সপ্তাহ হলো দেশে ফিরেছেন। গত চার মাস তিনি সিঙ্গাপুরে ছিলেন, মেয়ের পাশে। সর্বশেষ এস এ হক অলিকের ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে কাজ করেছেন তিনি। এখন দেশে ফেরার পর নতুন কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

/এম/ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।