সন্ধ্যা ০৭:৫৭ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

নরসিংদীতে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৩

প্রকাশিত:

নরসিংদী প্রতিনিধি॥

নরসিংদীতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. কামরুজ্জামান ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। বুধবার রাতে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশ।

আহতরা হলেন, চৌয়ালা এলাকার মো. ইয়াকুব (৩৫), ব্রাহ্মণপাড়া এলাকার আলী আকবর (১৬) ও সাটিরপাড়া এলাকার মো. জামান (৩৫)। তারা সবাই কামরুজ্জামানের সমর্থক।

জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. কামরুজ্জামানের পথসভা অনুষ্ঠিত হয়। সেখানে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক অসিম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া উপস্থিত ছিলেন। সভা চলাকালে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুমের সমর্থকরা নৌকা নৌকা বলে একটি মিছিল নিয়ে সভায় প্রবেশ করে। পরে সেখানে অপরিচিত এক ব্যক্তি একটি চেয়ারে লাথি মেরে পাশের আরেক লোকের সঙ্গে তর্ক বাধায়। পরে তা সংষর্ষে রূপ নেয়। এ ঘটনায় ইয়াকুব, আলী ও জামান নামের তিনজন আহত হন।

পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাজ্জাত জালাল বলেন, আহতদের মধ্যে জামানের নাকে ও আলী আকবরের মাথায় জখম হয়েছে।

এব্যাপারে কামরুজ্জামান বলেন, ‘কাইয়ুম তার সন্ত্রাসী বাহিনী দিয়ে পরিকল্পিতভাবে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে।’

এ ব্যাপারে এমএম কাইয়ুমের মুঠোফোনে যোগাযোগ করা হলে খোকা সরকার নামের একজন তার চাচাতো ভাই পরিচয় দিয়ে পরে ফোন করতে বলেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আবুল কাসেম বলেন, সংঘর্ষের ঘটনায় তনুশ্রী তনু (২২) নামের একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।