সকাল ১০:৪৩ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

বরিশালের ছয় পৌরসভার ২৭ ঝুঁকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত

প্রকাশিত:

বরিশাল প্রতিনিধি।।

বরিশালের ছয়টি পৌরসভা নির্বাচনে ৫৮টির মধ্যে ২৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক আছে বলে বুধবার জানিয়েছেন জেলা পুলিশ সুপার এসএম আখতারুজ্জামান।

তিনি বলেন, ‘ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে নিরপত্তা বাহিনীর সংখ্যা স্বাভাবিকের চেয়ে বেশি থাকবে। এছাড়া ঝুঁকিপূর্ণ কেন্দ্রের আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর ভ্রাম্যমাণ দল অবস্থান করবে।’

বানারীপাড়া,উজিরপুর ও বাকেরগঞ্জ পৌরসভার দায়িত্বরত সার্কেল সহকারী পুলিশ সুপার সুদীপ্ত সরকার জানান, ওই তিন পৌরসভায় প্রত্যেকটিতে ৯টি করে কেন্দ্র রয়েছে। তার মধ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্র বানারীপাড়ায় ৪টি, বাকেরগঞ্জে ৩টি ও উজিরপুরে ২টি।

মুলাদী,গৌরনদী ও মেহেন্দিগঞ্জ পৌরসভার দায়িত্বরত সহকারী পুলিশ সুপার এসএম নাইমুর রহমান জানান,মুলাদীর ৯টি কেন্দ্রের মধ্যে ৫টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। গৌরনদী পৌরসভায় কেন্দ্র রয়েছে মোট ১৩টি। তার মধ্যে ঝুঁকিপূর্ণ ৮টি। মেহেন্দিগঞ্জের ৯টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৫টি।

/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।