সকাল ১০:২২ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

রায়পুরে দুই মেয়র প্রার্থীসহ ৪ জনকে কারণ দর্শানোর নোটিশ

প্রকাশিত:

সম্পাদিত:

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভায় নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দুই মেয়র ও দুই কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা নির্বাচন অফিস। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে এই কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।  

এর মধ্যে রায়পুর পৌরসভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইসমাইল হোসেন খোকননের বিরুদ্ধে গণসংযোগ করার সময় নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে কর্মী-সমর্থকদের নিয়ে মিছিলের অভিযোগে এই নোটিশ দেওয়া হয়েছে। অপরদিকে একই কারণে বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানীকেও কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। এছাড়া ২ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাছিরের বিরুদ্ধেও একই অভিযোগ পাওয়া গেছে।

জেলা নির্বাচন অফিসার সোহেল সামাদ জানান,নির্বাচনি পর্যবেক্ষণ দল তার কাছে প্রতিবেদন দাখিল করলে দুই মেয়র প্রার্থীসহ আরও দুই কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। নোটিশের জবাব দিতে ২৪ ডিসেম্বর পর্যন্ত তাদের সময় দেওয়া হয়েছে বলে জানান তিনি।

/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।