সকাল ১১:৪১ ; বুধবার ;  ২০ জুন, ২০১৮  

গাড়িবহরে হামলা: প্রশাসনের সহায়তা না পাওয়ার অভিযোগ আলতাফের

প্রকাশিত:

সম্পাদিত:

পটুয়াখালী প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে যাওয়ার সময় সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী।

বুধবার বেলা ১১টায় পটুয়াখালী শহরের সার্কিট হাউজ সংলগ্ন সুরাইয়া ভবনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এই নিন্দা জানান।

তিনি জানান, মঙ্গলবার সকালে কলাপাড়া শহরে ঢোকার সময় ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডাররা পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে তাদের বহরের ৬টি গাড়ি ভাংচুর করে ও নেতা-কর্মী পিটিয়ে আহত করে। এ সময় তার স্ত্রীসহ অন্তত ২০ নেতা-কর্মী আহত হয়। এ ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ চাওয়া হলেও কোনও ধরনের সহায়তা পাওয়া যায়নি বলেও অভিযোগ করেন তিনি। ফলে কুয়াকাটা সফর বাতিল করে তাকে পটুয়াখালীতে ফিরে আসতে হয়েছে বলেও জানান এই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী।

আসন্ন পৌরসভা নির্বাচকে সামনে রেখে তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সেনাবাহিনী মোতায়েনের বিকল্প নেই। তাই তিনি আসন্ন পৌর নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানান।

জেলা বিএনপি আয়োজিত এই সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মিসেস লায়লা ইয়াসমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান টোটনসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

/এআই/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।