রাত ০৮:১৯ ; বৃহস্পতিবার ;  ০৮ ডিসেম্বর, ২০১৬  

সারিকার মেয়ের স্টাইল!

প্রকাশিত:

সম্পাদিত:

লাইফস্টাইল ডেস্ক।।

আপনি যদি একজন সেলিব্রেটি বা তারকা হন তবে আপনার পাশাপাশি আপনার সন্তানও তারকাখ্যাতি পেয়ে যাবে নিশ্চিত। তাদের একটি ছবি, তাদের একটু খবর জানার জন্য মিডিয়া উপচে পড়বে নির্ঘাত। এতদিন আমরা শুধু টম ক্রুজ, অ্যাঞ্জেলিনা জোলি, ঐশ্বরিয়া রাই হালে রানী মুখার্জির সন্তানের ছবি দেখার জন্য হামলে পড়তে দেখেছি গণমাধ্যম ও ভক্তকূলকে। আন্তর্জাতিক তারকা ম্যাগাজিনগুলো লাখ লাখ ডলার দিয়ে তারকাদের সন্তানদের ছবি কিনেছে। ঐশ্বরিয়া রাইয়ের সেলিব্রেটি সন্তানের নাম আর ছবি প্রকাশ নিয়ে কত বাজি আর জুয়া হয়েছে সেটি বলাই বাহুল্য। এমনটি অ্যাঞ্জেলিনা জোলির ক্ষেত্রেও হয়েছে। ব্র্যাড-পিট আর জোলি দম্পতির সন্তানের ছবি প্রকাশ নিয়ে হামলে পড়েছিল মিডিয়া।

সেক্ষেত্রে বাংলাদেশি তারকাদের এত ঝামেলা নেই। সন্তানের দারুণ দারুণ ছবি তারা নিজেরাই সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে দেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে জনপ্রিয় তারকা সারিকার সন্তানের ছবি। ভীষণ সাজিয়ে গুছিয়ে মেয়ের ছবি তুলেছেন সারিকা। অ্যাডলফ খানের বিশেষ ফটোশ্যুটের এই ছবিগুলো ভীষণ আলোচিত হয়েছে। হাজার হাজার লাইকের পাশাপাশি শেয়ারও হচ্ছে প্রচুর। ছোট্টবেলাতেই ভীষণরকম জনপ্রিয় হয়ে গেছে ছোট্ট এই শিশুটি। বাংলা ট্রিবিউনের পাঠকদের জন্য তুলে ধরা হলো সেখানকার কিছু ছবি। ছবিতেই দেখে নিন জনপ্রিয় এই তারকা কেমন করে সাজিয়েছেন তার সন্তানকে

ছবি: অ্যাডলফ খান

/এফএএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।