ভোর ০৬:১৮ ; রবিবার ;  ১১ ডিসেম্বর, ২০১৬  

সাইফের প্রশংসায় শহিদ!

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

ভেবেই নিতে পারেন শহিদ কাপুরের চিরশক্র সাইফ আলি খান। ভাববেন না কেন, শহিদের একসময়ের প্রেমিকা কারিনা যে এখন সাইফের ঘরনী! প্রেমিকা ‘ছিনতাই’ নিয়ে রসলো খবর হলো! অথচ সেই শহিদই বলছেন এ কথা! একসঙ্গে প্রথম অভিনয়ের অভিজ্ঞতা লাভের পর সাইফ আলি খানের প্রশংসায় পঞ্চমুখ তিনি। ‘রাঙ্গুন’-এর সহ-অভিনেতা সাইফ আলি খানকে খুবই পেশাদার মনে করেন শাহিদ কাপুর।

বিশাল ভারদওয়াজের পরিচালনায় রাঙ্গুনে প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করছেন সাইফ ও শাহিদ। সিনেমাটিতে আরও অভিনয় করছেন কঙ্গনা রানাউত।
শাহিদ কাপুর বলেন, ‘আমি তার সঙ্গে দুই দিন শ্যুটিং করেছি। সাইফ খুব পেশাদার। এ চরিত্রটি তার মতো কেউ করতে পারত না। সিনেমাটির অন্যতম আকর্ষণ তিনি। একই কথা কঙ্গনা রানাউতের ক্ষেত্রেও প্রযোজ্য, তিনিও খুব ভালো কাজ করেছেন। দেখার অপেক্ষায় আছি আমাদের কীভাবে নেয় দর্শকরা।’

শাহিদ কাপুরের সর্বশেষ সিনেমা ‘শানদার’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সিনেমার ব্যর্থতাকে প্রেমিকার সঙ্গে ব্রেকআপের মতোই দেখেন শাহিদ।   বলেন, ‘যখন একটি সিনেমা সাফল্য পায় না তখন কষ্ট লাগে। যখন কঠোর পরিশ্রম করার পরও তা কাজে আসে না তখন কষ্ট ও রাগ হয়। যখন প্রেমিকার সঙ্গে কারও ব্রেকআপ হয়  তখন সেও একই অনুভূতির মধ্য দিয়ে যায়।’

তবে শেষের বাক্যটা ঠিক কাকে বললেন ঠাওর করা মুশকিল!

সূত্র: এনডিটিভি।

/এএ/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।