রাত ০৮:০৫ ; মঙ্গলবার ;  ১৬ অক্টোবর, ২০১৮  

বিজয় দিবস হকির ফাইনালে নৌবাহিনী ও বিকেএসপি

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপাের্ট॥

ফু-ওয়াং পলিমার বিজয় দিবস হকির ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ নৌবাহিনী ও বিকেএসপি।

আজ বুধবার মাওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে নৌবাহিনী ৪-০ গোলে বাংলাদেশ বিমানবাহিনীকে পরাজিত করে ফাইনালে ওঠে। নৌবাহিনীর চার জাতীয় দলের তারকা মামুনুর রহমান চয়ন, রাসেল মাহমুদ জিমি, রোমান সরকার ও কৃষ্ণ কুমার দাস একটি করে গোল করেন।

দ্বিতীয় সেমিফাইনালে বিকেএসপি ও সেনাবাহিনীর মধ্যকার নির্ধারিত সময়ের খেলা ৩-৩ গোলে ড্র হওয়ার পর স্যুট আউটে বিকেএসপি ৭-৬ গোলে জয় লাভ করে।

বিকেএসপির পক্ষে গোল করেন, রাজিব দাস, ফজলে হোসেন রাব্বি ও মো. মাহবুব হোসেনের স্টিক থেকে। সবগুলোই ছিল ফিল্ড গোল। সেনাবাহিনীর মো. রোকনুজ্জামান পেনাল্টি কর্ণারে দুটি গোল করেন। অপরটি ছিল ফিল্ড গোল, গোলদাতা ছিলেন মিলন হোসেন।

আগামীকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় ফাইনাল মুখোমুখি হবে নৌবাহিনী ও বিকেএসপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল আবু এসরার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলা লিমিটেডের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ও ফু-ওয়াং পলিমার ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পরিচালক জনাব ইসতিয়াক সাদেক।

/আরএম/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।