ভোর ০৬:৪৯ ; শনিবার ;  ১৮ নভেম্বর, ২০১৭  

অনিশ্চিত অ্যান্ডারসন

প্রকাশিত:

স্পোর্টস ডেস্ক॥

২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্টে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ইংল্যান্ড। তবে গোড়ালির ইনজুরির কারণে সেই টেস্টে ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসনের খেলা নিয়ে সংশয় রয়েছে। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি ইংলিশ অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

গত সোমবার ডান পায়ের গোড়ালিতে টান পড়ে অ্যান্ডারসনের। তবে এখনও মেডিক্যাল রিপোর্ট পাওয়া যায়নি। রিপোর্ট পেলেই নিশ্চিত হবে অ্যান্ডারসন খেলবেন নাকি খেলবেন না। তবে তাকে নিয়ে কোনও ঝুঁকি নেবে না ইংল্যান্ড।

অ্যান্ডারসন ফিট হয়ে না উঠলে তার জায়গায় ওয়ারউইকশায়ারের ক্রিস ওকস ও অভিষেকের অপেক্ষায় থাকা মার্ক ফুটিট বক্সিং ডে টেস্টের দলে ফিরতে পারেন। যদিও ফর্ম বিবেচনায় ফুটিটের চেয়ে ওকসের সম্ভাবনাই বেশি।

আগামী ২৬ ডিসেম্বর ডারবান টেস্ট দিয়ে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা এবং সফরকারী ইংল্যান্ডের মধ্যকার চার ম্যাচ টেস্ট সিরিজ শুরু হবে। এরপর দল দুটি পাঁচ ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে মুখোমুখি হবে।

/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।