ভোর ০৬:৫৮ ; শনিবার ;  ১৮ নভেম্বর, ২০১৭  

হাঁটছেন শুমাখার!

প্রকাশিত:

স্পোর্টস ডেস্ক॥

২০১৩ সালে আল্পস পাহাড়ের বুকে স্কি করতে গিয়ে দূর্ঘটনায় মারত্মক আঘাত পান কিংবদন্তী ফরমুলা ওয়ান ড্রাইভার মাইকেল শুমাখার। তারপর দীর্ঘদিন কোমায় থাকলেও সাড়া দেননি তিনি। গত বছর কোমা থেকে বেরিয়ে এলেও এখনও জীবনের ঝুঁকি কমেনি। নিজের বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন কিংবদন্তি ড্রাইভার।

ফরমুলা ওয়ান কিংবদন্তির ভক্তদের জন্য খুশির খবর ছেপেছে জার্মান ম্যাগাজিন ‘বুন্টে’। প্রথম পাতায় শুমাখারের বিশাল ছবি দিয়ে শিরোনাম করেছে, ‘তিনি হাঁটতে পারছেন’। জার্মান ম্যাগাজিনটিতে শুমাখারের কাছের একজন নিশ্চিত করেছেন খবরটি।

নাম গোপন রেখে ওই ব্যক্তি বলেছেন, ‘মাইকেল খুব দুর্বল। তবে তিনি আবারও হাঁটতে পারছেন তার থেরাপিস্টের সাহায্যে। কয়েক পা করে হাঁটতেও পারছেন, এমনকি একবার ঘণ্টা বাজলেই জেগে উঠছেন।’

যদিও জার্মান ম্যাগাজিনটির খবর উড়িয়ে দিয়েছেন শুমাখারের দীর্ঘদিনের ব্যবস্থাপক সাবিনে খেম। তিনি বলেন, 'খবরটা মোটেও সত্য নয়। দুর্ভাগ্যবশত তারা মানুষকে মিথ্যা আশা দেখাচ্ছে।'

/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।