দুপুর ০৩:৫৮ ; মঙ্গলবার ;  ২১ নভেম্বর, ২০১৭  

জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ শুরু শুক্রবার

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও হাইওয়ে এশিয়া প্যাসিফিক অ্যাসোসিয়েশন (হাপা) এর আর্থিক সহযোগিতায় আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে হাপা জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপ-২০১৫।

পল্টন মাঠে শুক্র ও শনিবার দুই দিনব্যাপী জাতীয় বেসবল চ্যাম্পিয়নশিপে দেশের বিভিন্ন স্থান থেকে মোট আটটি দল অংশ নেবে। দলগুলো হলো : ঢাকা, রাজশাহী, রংপুর, খুলনা, চট্টগ্রাম, সিলেট, বরিশাল বিভাগসহ একটি সার্ভিসেস দল। দলগুলো দুটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে। দুই গ্রুপের পয়েন্ট টেবিলের ২টি করে মোট ৪টি শীর্ষদল সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

শুক্রবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। উল্লেখ্য, জাতীয় চ্যাম্পিয়নশিপের পর আগামী ২৮ ডিসেম্বর রবিবার পল্টন মাঠে ৪টি দল নিয়ে হাপা বিজয় দিবস বেসবল অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা উপলক্ষে আজ বুধবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন অডিটোরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব আলহাজ্ব মো. সোলায়মান, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন এবং প্রতিযোগিতার ডিরেক্টর ও জাপানি কোচ হিরোকি ওয়াতেনেবে প্রমুখ।

/আরএম/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।