ভোর ০৬:৩৩ ; শনিবার ;  ১৮ নভেম্বর, ২০১৭  

পাঁচ জানুয়ারি আসছেন 'রাবীন্দ্রিক' পড়শী

প্রকাশিত:

ওয়ালিউল মুক্তা।।

গত মিউজিক ভিডিওতে ভরত নাট্যমের নৃত্যশিল্পী হয়ে হাজির হয়েছিলেন পড়শী। এবার তার নতুন গানের ভিডিওতেও ভিন্নতা নিয়ে আসছেন। সঙ্গে রাখছেন রাবীন্দ্রিক আবহ। এবার রবীন্দ্রসংগীত নিয়ে আসছেন তিনি। তার গাওয়া রবীন্দ্রসংগীত 'আমার পরান যাহা চায়'-এর ভিডিও প্রকাশ হচ্ছে আগামী ৫ জানুয়ারি। প্রথমে এটি যাচ্ছে ইউটিউব ও ফেসবুকে। এরপর বিভিন্ন চ্যানেল দেখা যাবে রাবীন্দ্রিক পড়শীকে।

পড়শী বাংলা ট্রিবিউনকে বললেন, ‘শুধু ভিন্নতা জন্য নয়, রবীন্দ্রসংগীতের প্রতি ভালোবাসা থেকে এ গানটি তৈরি করা। গানটির জন্য পোশাক থেকে শুরু করে শ্যুটিংস্পট পর্যন্ত রাবীন্দ্রিক আবহ তৈরি করা হয়েছে। আজ (বুধবার) সন্ধ্যায় গানের একটি প্রমো ফেসবুকে প্রকাশ করা হবে।’

ভিডিওটিতে মডেলও হয়েছেন পড়শী নিজেই। তার সঙ্গে আছেন তৌহিদুল ইসলাম আবির। গানটির নতুন সংগীতায়োজন করেছেন সন্ধি। আর এর ভিডিও পরিচালনা করেছেন রম্য খান। মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে ধামরাইয়ের জমিদারবাড়িতে।
গান গাওয়ার অভিজ্ঞাতা সম্পর্কে পড়শী বললেন, ‘ছোটবেলায় বহুবার রবীন্দ্রসংগীত গেয়েছি। কিন্তু বড় হয়ে আর সেভাবে গাওয়া হয়নি। এটি আমার ভালোলাগার গান। তাই সমস্যা হয়নি।’ তিনি আরও জানান, গানটি তার চতুর্থ একক অ্যালবামে রাখা হবে।

গানের ভিডিওর দৃশ্যে আবির ও পড়শী

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।