দুপুর ০২:৪৪ ; বৃহস্পতিবার ;  ২৭ জুন, ২০১৯  

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ নয়ন বাহিনীর প্রধান নিহত

প্রকাশিত:

বাগেরহাট প্রতিনিধি।।

সুন্দরবনের শরণখোলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু ‘নয়ন’ বাহিনীর প্রধান ছগির ভাণ্ডারি নিহত হয়েছেন। বুধবার সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের পানিরঘাট এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ ছগিরকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়।

র‌্যাব-৬ এর (খুলনা) অফিসার হারুন-অর-রশীদ জানান, শরণখোলায় নয়ন বাহিনী সম্প্রতি বেশ কিছু জেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বনদস্যু বাহিনীর অবস্থান জানতে পেরে র‌্যাব-৬ ও বাগেরহাট গোয়েন্দা পুলিশের একটি ইউনিট অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে নয়ন বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করলে আত্মরক্ষার জন্য তারাও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ছগিরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

/এআর/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।