রাত ০২:২৩ ; সোমবার ;  ০৫ ডিসেম্বর, ২০১৬  

নারায়ণগঞ্জে আগুনে পুড়েছে ১৫ দোকান

প্রকাশিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার আড়িয়াবো বাজারে মঙ্গলবার রাতে আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় পৌনে ২ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের কারণে প্রায় এক ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আড়িয়াবো বাজারটি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। রাত ৯টায় বাজারে পারভেজ মিয়ার মালিকানাধীন তুলার গুদাম থেকে থেকে হঠাৎ করে আগুন লেগে আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুন থেকে বাঁচতে এসময় পুড়তে থাকা দোকানগুলো থেকে লোকজন বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেন। এতে করে মহাসড়কের দুই দিকেই যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে রাজধানীর ডেমরা ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় পৌনে ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে মহাসড়কে যান চলাচল আবারও শুরু হয়।

আগুনে বাজারে আরএফএল, তুলার গুদাম, ফার্নিচার, মুদি-মনিহারি, টেইলার্সসহ ১৫টি দোকান পুড়ে যায়।

ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষতির পরিমান তাৎক্ষনিকভাবে অনুমান করা যায়নি।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, আগুনে হতাহতের ঘটনা ঘটেনি। রাত ১১টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।