সন্ধ্যা ০৭:২১ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

খুলনায় নির্বাচন কর্মকর্তার কাছে বিএনপির স্মারকলিপি

প্রকাশিত:

খুলনা প্রতিনিধি।।

খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুজিবর রহমানের কাছে স্মারকলিপি দিয়েছে স্থানীয় বিএনপি। মঙ্গলবার বিকাল ৪টার দিকে খুলনা মহানগর ও জেলা বিএনপির সমন্বয়ে গঠিত আসন্ন পৌরসভা নির্বাচন সমন্বয় কমিটির নেতারা এ স্মারকলিপি দেন।  

এ সময় উপস্থিত ছিলেন সমন্বয় কমিটির প্রধান এবং সাবেক সংসদ সদস্য মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, ফখরুল আলম, আমির এজাজ খান, আসাদুজ্জামান মুরাদ, মেজবাউল আলম, অ্যাডভোকেট একেএম শহিদুল আলম, শহিদুল ইসলাম, হাবীবুর রহমান খান, খান মোস্তাক আহমেদ প্রমুখ।

স্মারকলিপিতে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুজ্জামানের অপসারণ, সরকারি দলের নেতাকর্মী দ্বারা বিএনপির নির্বাচনি অফিস দখল, জঙ্গিতত্ত্ব দিয়ে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশি তল্লাশি, অর্থ আদায় এবং বিএনপির নেতাকর্মীদের মোবাইল ফোনে ফের বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষের পক্ষে কাজ করা থেকে বিরত থাকার হুমকি দেওয়ার অভিযোগ করে এর প্রতিকার চাওয়া হয়।

/এমপি/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।