রাত ০২:২৪ ; সোমবার ;  ০৫ ডিসেম্বর, ২০১৬  

বাগেরহাটে নিখোঁজের ৫ দিন পর ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

প্রকাশিত:

বাগেরহাট প্রতিনিধি।।

নিখোঁজের ৫ দিন পর বাগেরহাটের চিতলমারী থেকে গোলক সরকার (৪৮) নামে এক ভারতীয় নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের অজিত পোদ্দারের চিংড়ি ঘের থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য জানান।

নিহত গোলক সরকার ভারতের উত্তর চব্বিশ পরগণা জেলার হাবড়া থানার আয়ড়া গ্রামের প্রল্লাদ সরকারের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, গোলক সরকার ও তার জামাতা প্রসনজিৎ মন্ডল ও গোলক সরকারের দাদী শাশুড়ি সবিতা (৭৫) গত ২ ডিসেম্বর ভারত থেকে অবৈধভাবে গোপালগঞ্জ সদরের গোয়াডাঙ্গা গ্রামে গোলকের শশুরবাড়ি আসেন। সেখান থেকে ৫ ডিসেম্বর গোলক সরকার ও তার জামাই প্রসনজিতের গ্রামের বাড়ি বাগেরহাটের চিতলমারীর চৌদ্দহাজারীতে আসেন। এরপর গত ১৭ ডিসেম্বর প্রসনজিতের বোনের বিয়ের পর ভোর রাতে গোলক সরকার নিখোঁজ হন। খোঁজাখুঁজির পর তাকে আর পাওয়া যায়নি। ১৯ ডিসেম্বর তার জামাইয়ের পরিবারের পক্ষ থেকে চিতলমারী থাকায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

ওসি রেজাউল করিম জানান, নিখোঁজের ৫ দিন পর মঙ্গলবার দুপুরে ওই ঘেরে লাশটি দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে নিহতকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারের সময় তার পা বাঁধা এবং প্যান্ট ও কোর্টের পকেটসহ বিভিন্ন জায়গায় ইট ভরা ছিল।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।