ভোর ০৬:১৬ ; রবিবার ;  ১১ ডিসেম্বর, ২০১৬  

ছাদ থেকে পড়ে রঙমিস্ত্রী ও গৃহবধূর অপমৃত্যু

প্রকাশিত:

সম্পাদিত:

সাভার প্রতিনিধি ।।

সাভারে পৃথক দুটি ঘটনায় তিনতলার থেকে পড়ে এক রঙমিস্ত্রী ও ছয় তলার ছাদ থেকে পড়ে অপর এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ডিইপিজেড ও নিরিবিলি এলাকা এ ঘটনা ঘটে। নিহত রঙমিস্ত্রীর নাম কবির (৩৪) ও গৃহবধূ নুরুন্নাহার (৩৬)। নিহত রংমিস্ত্রী ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার মেঘাহালা গ্রামের লাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল থেকে আশুলিয়ার ডিইপিজেড এলাকার একটি বাড়ির তিন তলায় রংয়ের কাজ করছিলেন কবির। দুপুরের দিকে হঠাৎ অসাবধনতার কারণে পা পিছলে নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে মঙ্গলবার দুপুরের দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকার ফাল্গুনী হাউজিং মহল্লায় ভাড়াটিয়া বাড়ির ছয় তলার ভবনের ছাদ থেকে পড়ে যায় গৃহবধূ নুরুন্নাহার। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

/জেবি/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।