রাত ০৯:১০ ; মঙ্গলবার ;  ১৬ জুলাই, ২০১৯  

ফেনী-৩ আসনের এমপির বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা

প্রকাশিত:

সম্পাদিত:

ফেনী প্রতিনিধি।।

পদ্মা সেতু নির্মাণ কাজে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে ফেনী-৩ আসনের স্বতন্ত্র এমপি হাজি রহিম উল্লাহ ও তার ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে ।

মঙ্গলবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আদালতে সোনাগাজী বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী শহিদুল ইসলাম বাদী হয়ে এই অভিযোগ দায়ের করেন ।

মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে শুনানির জন্য রেখেছেন। আদালতের আদেশ পাওয়ার পর পরবর্তী কার্যক্রম নির্ধারণ করা হবে।

সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন, রহিম উল্লাহর বিরুদ্ধে প্রতারণার অসংখ্য অভিযোগ ভুক্তভোগীরা জানালেও তার ক্ষমতার দাপটের কাছে সবাই অসহায় ।

অন্যদিকে স্বতন্ত্র এমপি হাজি রহিম উল্লাহ বলেন, একটি মহল পরিকল্পিতভাবে এই ধরনের মিথ্যা মামলা দায়ের করেছে । এর বিরুদ্ধে আইনি লড়াই করা হবে।

/এআর/টিএন/

/আপ: আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।