দুপুর ০৩:৪৮ ; মঙ্গলবার ;  ২১ নভেম্বর, ২০১৭  

এই অটো যাবে?

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

সালমান খান বেশ কেশে নিয়ে একটা হাঁক দিলেন- এই অটো যাবে? পান চিবুনির আয়েশি ভঙ্গি চেহারায় ধরে রেখেই গুনগুন করে গান তুললেন, ‘আমার ঘুম ভাঙাইয়া গেল রে মরার কোকিলে’! এরপর অটোরিক্সাতে চেপে সাধারণ একজনের মতো বাসায় ফিরলেন।

‘গান’ ও ‘পান’- এর  গল্পটা বাদ দিলে সারমর্ম কিন্তু তা-ই। ছোট ভাই সোহেল খানের জন্মদিনে এক পারিবারিক নৈশভোজ শেষে রেস্তোরাঁ থেকে ফেরার পথে একটি অটো ডেকে নেন তিনি। এরপর সেটাতেই সওয়ার হয়ে বাসায় ফিরেছেন বলিউডের অন্যতম প্রভাবশালী এ নায়ক।

সোহেলের ৪৬তম জন্মদিনে পারিবারিক এ আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সালমানের বাবা সেলিম খান, সৎমা হেলেন, ছোট বোন অর্পিতাসহ পরিবারের সদস্যরাই। বলা চলে, বিনা আড়ম্বরেই তারা উদযাপন করেন সোহেলের জন্মদিন।

এদিকে আগামী ২৭ ডিসেম্বর সালমান নিজেও পা দিতে চলেছেন বয়সের হাফ সেঞ্চুরিতে। এর আগে জন্মদিনে তেমন বিশেষ কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন তিনি। তবে তার ভক্তরা সে কথা মানলেই ভালো!

অন্যদিকে কিছুটা বিশ্রাম নেওয়ার উদ্দেশ্যে ‘সুলতান’ ছবির দ্বিতীয় দফার শিডিউল বাতিল করে দিয়েছেন দাবাং খান। ওই শিডিউলে কুস্তির দৃশ্য ধারণ করার কথা ছিল। সুলতানে সাল্লু ভাই এক কুস্তিগীরের চরিত্রে অভিনয় করছেন।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

/ইউআর/এম/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।