রাত ১০:৩৩ ; মঙ্গলবার ;  ২৬ সেপ্টেম্বর, ২০১৭  

পতেঙ্গায় মাইলস, কক্সবাজার নগরবাউল

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

ইংরেজি বর্ষ বিদায় এবং বরণ উপলক্ষে সারা দেশেই চলছে এখন জমজমাট কনসার্ট আয়োজন। তাই সংগীত প্রেমিদের সচেতন নজর দেশের বড় ব্যান্ড তারকা এবং উল্লেখযোগ্য কনসার্ট ভেন্যুগুলোর দিকে। কে কোথায় এই স্মরনীয় রাতে গাইবেন-গাওয়াবেন দর্শকদের, সেটা যাচাই বাছাইয়ের সময় এসে গেছে।

তেমন দর্শক-শ্রোতাদের জন্য সুখবর মিলেছে আজই (মঙ্গলবার)। জানা গেছে, থার্টিফাস্ট নাইট মাতাতে চট্টগ্রামের পতেঙ্গা সৈকতে থাকছেন শাফিন আহমেদ ও তার ব্যান্ড মাইলস। বৈশাখী ধামাকা শীর্ষক এই কনসার্টে আরও পারফর্ম করবে ব্যান্ড জলের গান, কণ্ঠশিল্পী হায়দার হোসেন, ফকির শাহাবুদ্দিন, সন্দীপন ও চৈতি মুৎসুদ্দি। বৈশাখী টেলিভিশনের এই আয়োজনে সার্বিক সহযোগিতা করছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

আয়োজক সূত্রে জানা গেছে, সরাসরি এ কনসার্ট উপভোগ করা যাবে একদম ফ্রি তবে তার আগে এসএমএস-এর মাধ্যমে নাম নিবন্ধন করতে হবে। এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বৈশাখী টেলিভিশনের পর্দায়।

এদিকে একই রাতে কক্সবাজার সমুদ্র সৈকত মাতাতে ঢাকা থেকে উড়ে যাচ্ছেন জেমস ও তার নগর বাউল সদস্যরা। পর্যটন কর্পোরেশনের এই বিচ-কনসার্টে নগর বাউল মূল চমক হিসেবে থাকলেও একই মঞ্চে গাইবেন আরও বেশ কজন শিল্পী। নতুন বছরকে স্বাগত জানাতে কাউন্ট-ডাউন পর্বে মঞ্চে থাকবেন জেমস ও তার গান।

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।