ভোর ০৬:৪৫ ; শনিবার ;  ১৮ নভেম্বর, ২০১৭  

মা-বাবা হলেন রুহী-মনসুর দম্পতি

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

মডেল রুহী ও নির্মাতা মনসুর লন্ডন থেকে দিলেন খুশির সংবাদ। আলোচিত এ দম্পতির ঘরে এসেছে এ বছরের সেরা উপহার। পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন তারা। মঙ্গলবার (২২ ডিসেম্বর) লন্ডন স্থানীয় সময় ভোর পৌঁনে চারটায় নবজাতক পৃথিবীর এসেছে। রয়েল লন্ডন হাসপাতালে স্বাভাবিক প্রক্রিয়ায় জন্ম হয়েছে তার। নাম রাখা হয়েছে রুহান মনসুর আলী।

এদিকে বাবা হওয়ার আনন্দটা মনসুর প্রথম প্রকাশ করেন ফেসবুকে। তিনি বলেন, 'এটা ঠিক যেন বড়দিনের ব্রেকিং উপহার। রুহী ও ছেলে দুজনই ভালো আছে। তাদের জন্য সবার কাছে দোয়া চাই।'

পরিবারে নতুন ‘আলী সাহেবের’ আগমন সম্পর্কে এ পরিচালক এর আগে বলেছিলেন, ‘জীবন হলো খুশি, আনন্দ ও ভালোবাসার সুন্দর ভ্রমণ। এ ভ্রমণে শুরু হচ্ছে নতুন অধ্যায়।’

বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ নির্মাতা মনসুরের পরিচালনায় ‘একাত্তরের সংগ্রাম’ ছবিতে অভিনয় করেছিলেন রুহী। সে সূত্রেই তাদের ভালোবাসার আদান প্রদান। এরপর গত বছরের ৩ সেপ্টেম্বর তারা আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন। এ জুটির পরবর্তী ছবির নাম ‘সিনেমা’।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।