সকাল ১১:৪৬ ; সোমবার ;  ১৭ জুন, ২০১৯  

সাভারে বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে গুলি বর্ষণ

প্রকাশিত:

সাভার প্রতিনিধি।।

সাভারে বিএনপির মেয়র প্রার্থী মো.বদিউজ্জামান বদি ও তার সমর্থকদের ওপর স্থানীয় আওয়ামী লীগের নেতাকার্মীরা আগ্নেয়াস্ত্র দিয়ে হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২১ ডিসেম্বর)সন্ধ্যার দিকে সাভার পৌর এলাকার ব্যাঙ্ক কলোনি মহল্লায় মেয়র প্রার্থীর বাসভবনের সামনে এই হামলার ঘটনা ঘটে বলে জানান সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান। 

এই হামলায় স্থানীয় সংবাদিকসহ বিএনপির ১৫ জন নেতাকর্মী আহত হন।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বদিউজ্জামান বদি অভিযোগ করেন,তার বিরুদ্ধে দায়ের করা নাশকতার চারটি মামলার শেষ একটিতে জামিন না হওয়ায় শুরু থেকে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারেননি। তিনি বলেন, সোমবার দুপুরে জামিন হওয়ার পর বিকেলের দিকে এলাকায় প্রচারণা শুরু করি। তখনই আওয়ামী লীগের মেয়র প্রার্থীর ছেলে ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের উপর হামলা চালায়। এ সময় সাত রাউন্ড গুলি ছোড়া হয়।

আওয়ামী লীগ মেয়র প্রার্থী হাজী আব্দুল গনির ছেলে ও কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন হামলার কথা স্বীকার করেন। তিনি বলেন,আওয়ামী লীগের মেয়র প্রার্থীর প্রচারণা চালানোর সময় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর উপর বিএনপির সমর্থকরা হামলা চালালে তার জবাবে বদিউজ্জামান বদির সমর্থকদের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমানসহ কয়েকজন স্থানীয় ছাত্রলীগ নেতা আহত হয়ে বর্তমানে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে বলেও দাবি করেন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

/এইচকে/এআই/বিএ/

/আপ: আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।