রাত ০২:০৭ ; শুক্রবার ;  ২১ জুন, ২০১৯  

গাইবান্ধায় ভাঙা কালভার্টের মাটি চাপায় নিহত ৩

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের সাদুল্লাপুর উপজেলা সদরের অদূরে তালুক মন্দুয়ার নামক এলাকায় ভাঙা কালভার্টের ইট কুড়াতে গিয়ে মাটি চাপায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

সাদুল্লাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন উপজেলার তালুকমন্দুয়ার গ্রামের আব্দুস সাত্তার(৬৭), একই গ্রামের নুর আলম মুন্সীর মেয়ে কাকলী খাতুন(১৭) ও হবিবুল্লাপুর গ্রামের জমসের আলীর ছেলে আব্দুল কুদ্দুস(৩৫)।

আহত আরিফ(২০), সেলিনা বেগম(৪৫), মিনারা খাতুন(২০), সোহেল মিয়া(৩০) ও ফুল মিয়াকে(৫০) সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, নতুন কালভার্ট নির্মাণে ওই এলাকার পুরাতন কালভার্টটি সম্প্রতি উপজেলা পরিষদ থেকে নিলামে বিক্রি করে দেওয়া হয়। নিলামের ক্রয়কারী কালভার্টটি ভেঙে সোমবার ইট ও রড নিয়ে যান। রাতের দিকে পরিত্যক্ত ওই কালভার্টের নিচের অংশে মাটিতে মিশে থাকা কিছু ইট গ্রামবাসী কুড়াতে আসেন। মাটি খুঁড়ে ওই ইটগুলো বের করার সময় রাস্তার ওপরের মাটি ভেঙে তারা চাপা পরেন। এতে ঘটনাস্থলে তিনজন নিহত ও ৫ আহত হয়।

/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।