বিকাল ০৫:৪২ ; শুক্রবার ;  ২১ সেপ্টেম্বর, ২০১৮  

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রকাশিত:

কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জ সদর উপজেলায় ব্যাটারিচালিত এক অটোরিকশার চালককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর দুর্বৃত্তরা তার অটোরিকশাটি ছিনতাই করে পালিয়ে যায়।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাইল এলাকায় নরসুন্দা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম মো. আব্দুর রহমান (২২)। তিনি সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের টিকুয়াইল গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ধনাইল এলাকায় নরসুন্দা নদীতে মৃতদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট থেকে যাত্রীবেশে কয়েকজন লোক ধনাইল যাওয়ার কথা বলে অটোরিকশায় ওঠে। এরপর থেকেই আব্দুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। পরে সোমবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি বলেন, পূর্ব শত্রুতার জের বা অটোরিকশার ছিনতাইয়ের জন্য তাকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে তা তদন্তের পর বলা যাবে।

এ হত্যার ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এর আগে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

/এনএস/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।