ভোর ০৬:৫১ ; শনিবার ;  ১৮ নভেম্বর, ২০১৭  

বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড চালু করল প্রাইম ব্যাংক

প্রকাশিত:

বাংলা ট্র্রিবিউন রিপোর্ট।।

করপোরেট গ্রাহকদের দেশে ও দেশের বাইরে বিশেষ সেবা দিতে প্রাইম ব্যাংক নিয়ে এলো বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড।

সোমবার রাজধানীর পূর্বাণী হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই সেবা চালুর ঘোষণা দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিজনেস ওয়ার্ল্ড মাস্টারকার্ড গ্রাহকরা বিশ্বের বিভিন্ন দেশে ট্রাভেল, ডাইনিং ও গলফ এ ১৩ শতাধিক প্রিমিয়াম অফার পাবেন। বছরে ২০টির বেশি লেনদেন করলে বার্ষিক ফি মওকুফ করা হবে।

পাশাপাশি থাকবে সাপ্লিমেন্টারি কার্ড। প্রথম বছর কোনো ধরনের সার্ভিস চার্জ নেওয়া হবে না। পরের বছর থেকে বার্ষিক পাঁচ হাজার টাকা সার্ভিস চার্জ নেওয়া হবে। এই কার্ডের সুদ হার হবে বাজারভিত্তিক।

প্রাইম ব্যাংকের মাস্টার কার্ড গ্রাহকরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা ভিআইপি লাউঞ্জে বিশেষ গ্রাহক সেবাসহ বিশ্বজুড়ে ৮৫০টি বিমানবন্দরের প্রায়োরিটি পাসের ফ্রি মেম্ববারশিপ পাবেন।

ডাইনিংয়ের ক্ষেত্রে লা মেরিডিয়ান, ওয়েস্টিন ঢাকা, সিক্স সিজনস, রেডিসনে (ঢাকা ও চট্টগ্রাম) বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সুবিধা পাবেন। জারা, ভাসাবি, জারহোম, ডায়মন্ড ওয়ার্ল্ড, মানসা ও লামিজ থেকে কেনাকাটা করলে সেখানেও ছাড় পাবেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা।

একই সঙ্গে এ সব গ্রাহকের জন্য ভ্রমণের ক্ষেত্রে কক্সবাজার ও সিলেটে মাস্টারকার্ডের সঙ্গে সম্পৃক্ত হোটেলগুলোয় ফ্রি থাকার সুযোগ পাবেন।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাবারক হোসেন ভূঞাসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

/এসআই/এফএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।