রাত ১০:২১ ; মঙ্গলবার ;  ২৬ সেপ্টেম্বর, ২০১৭  

স্পর্শিয়ার ‘প্রেমকাব্য’

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক।।

মূলত বিজ্ঞাপনের মাধ্যমেই মিডিয়ায় সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন মডেল স্পর্শিয়া। পাশাপাশি টিভি নাটকেও তার অভিনয় প্রশংসিত। সদ্য সংসারী হওয়া এই মডেল-অভিনেত্রী ইদানিং খুব বেছে বেছে কাজ করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন।

গানের নাম ‘তোরই মাঝে’। গেয়েছেন বেলাল খান ও ঝিলিক। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর করেছেন বেলাল। আর সংগীত করেছেন রেজওয়ান। গানটি প্রকাশ পেয়েছিলো গত কোরবানির ঈদে ‘প্রেমকাব্য’ অ্যালবামে।

স্পর্শিয়া বলেন,‌ ‌‌‌‌‌‌‘‘অনেক প্রস্তাব পাই, কিন্তু মি‌‌উজিক ভিডিওতে সচরাচর করা হয় না। ‘তোরই মাঝে’ গানটি শুনেই ভালো লাগল। সে কারণেই গানটির ভিডিওতে মডেল হিসেবে কাজ করলাম। ভালো একটি কাজ হয়েছে। আশা করছি ভালো লাগবে সবার।’’

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও শ্যুটিং সম্পন্ন হয়েছে। এখানে স্পর্শিয়ার সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে এফ এইচ সুজনকে। ভিডিওটি নির্মাণ করেছেন সালমান আর খান। ঈগল মিউজিকের ব্যানারে খুব শিগগিরই মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে টিভি ও ইউটিউবে।

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।