রাত ০৪:৪০ ; সোমবার ;  ১৭ জুন, ২০১৯  

মতিঝিলে বহুতল ভবনে আগুন, একজনের মৃত্যু

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

রাজধানীর মতিঝিলের অফিস পাড়ায় একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। তার নাম ডা. এসএম শাহনেওয়াজ (৬৫)। মতিঝিলে বিমান অফিসের পাশে অবস্থিত হাদি ম্যানশনের তৃতীয় তলায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

হাদি ম্যানশনে তিনটি ব্যাংক রয়েছে। এগুলো হলো কমার্শিয়াল ব্যাংক, যমুনা ব্যাংক ও ব্যাংক এশিয়া। ভবনের পাশের ডিসের লাইনের তার থেকে আগুনের সূত্রপাত্র হয়। পরে তা ওই ভবনে ছড়িয়ে পড়ে। ওই সময় ব্যাংক এশিয়াতে ছিলেন ডা. শাহনেওয়াজ।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিউটি অফিসার) আতাউর রহমান অগ্নিকাণ্ডের খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, দশ তলা বিশিষ্ট হাজী মেনশনের তৃতীয় তলায় বেলা ১২টা ৫ মিনিটে আগুন লাগে। এরপর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত সেখানে পৌঁছা এবং ১০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষণ পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ডা. শাহনেওয়াজকে অজ্ঞান অবস্থায় ভবন থেকে বের করে আনেন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তার শ্যালিকা গিয়ে লাশ শণাক্ত করে।

/এআরআর/জেইউ/এনএস/এসটি/    

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।