রাত ০২:৩৮ ; মঙ্গলবার ;  ২৪ সেপ্টেম্বর, ২০১৯  

মেহেরপুরে গণপিটুনিতে ডাকাত সর্দার ইজারুল নিহত

প্রকাশিত:

সম্পাদিত:

মেহেরপুর প্রতিনিধি।।

মেহেরপুরে গণপিটুনিতে ডাকাত সর্দার ইজারুল ইসলাম (৪১) নিহত হয়েছে। রবিবার রাত ২টার দিকে সদর উপজেলার আশরাফপুর গ্রামের চালতাতলা পাড়ায় এ ঘটনা ঘটে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, রবিবার রাত দেড়টার দিকে আশরাফপুর গ্রামের চালতাতলা পাড়ায় প্রবাসী মিন্টু শেখের বাড়িতে ১৪/১৫ জনের একটি ডাকাত দল হানা দেয়। এসময় তারা বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় মিন্টু শেখের স্ত্রী জাপটে ধরে ডাকাত সর্দার ইজারুলকে। এসময় তার চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে ডাকাতরা একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে গ্রামবাসীর গণপিটুনি দেয় ডাকাত ইজারুলকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সদর থানার একটি পুলিশের দল। তাকে উদ্ধার করে নেওয়া হয় মেহেরপুর জেনারেল হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইজারুলের বাড়ি একই উপজেলার ভবনন্দপুর গ্রামে। তার বিরুদ্ধে মেহেরপুর সদর,গাংনী ও মুজিবনগর থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজির প্রায় ১৫টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন মিন্টু শেখের ছেলে হারেজ (১৪) ও প্রতিবেশি রশিদ (৪২)। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি শাটারগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।

/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।