দুপুর ০১:৩৮ ; রবিবার ;  ০৮ ডিসেম্বর, ২০১৯  

রাজশাহীতে ছুরিকাঘাতে মেডিক্যাল শিক্ষার্থী আহত, দোকান ভাঙচুর

প্রকাশিত:

রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। রবিবার বিকালে মহানগরীর বিলসিমলা বন্ধগেইট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিক্ষুদ্ধ মেডিক্যাল শিক্ষার্থীরা ওই এলাকায় হামলা চালিয়ে দোকানপাট ভাঙচুর করে।

আহত মেডিক্যাল শিক্ষার্থী ধীমান ঘোষকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধীমান রামেকের এমবিবিএস-এর শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধীমান বিলসিমলা এলাকায় প্রাইভেট পড়াতে যান। আজ, রবিবার প্রাইভেট পড়ানো শেষ করে তিনি রামেকের হোস্টেলে ফেরার সময় বিলসিমলা এলাকার সওদাগর নামের এক ছেলে তার পেটের বাম পাশে ছুরিকাঘাত করে। এতে ধীমান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে রামেক হাসপাতালে ভর্তি করে। এদিকে এ ঘটনার সংবাদ পেয়ে মেডিক্যাল কলেজ শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে বন্ধ গেইট এলাকায় কয়েকটি দোকানপাটে ভাঙচুর চালায়।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, ঘটনা পরে বিলসিমলা এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনার সঙ্গে জড়িতকে আটকের চেষ্টা চলছে। 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর রাজশাহী মহানগরীর বিলসিমলা বন্ধ গেইট এলাকায় রাজশাহী মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। সেদিন সন্ধ্যায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। সে সময় কয়েক রাউন্ড গুলি ছোঁড়ার ঘটনাও ঘটে। এতে একজন মেডিক্যাল কলেজ শিক্ষার্থীসহ দুইজন আহত হয়েছিল।

/এআর/টিএন/

আপ-এআর

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।