সন্ধ্যা ০৬:২৫ ; মঙ্গলবার ;  ২৪ এপ্রিল, ২০১৮  

মাগুরা পৌরসভায় বকেয়া বেতনের দাবিতে কর্মচারীদের বিক্ষোভ

প্রকাশিত:

মাগুরা  প্রতিনিধি।।

৫ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে রবিবার মাগুরা পৌরসভা ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে পৌরসভা কর্মচারী ইউনিয়ন পরিষদ। একই সঙ্গে তারা বিক্ষোভ -সমাবেশ ও কর্মবিরতি পালন করেছে ।

সকাল ১০টায় মাগুরা পৌরসভার সামনে কর্মচারী ইউনিয়ন পরিষদের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কর্মচারী ইউনিয়ন পরিষদেও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক তবিবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে বকেয়া বেতন-ভাতা না দিলে অনির্দিষ্টকালের কর্মবিরতিসহ পৌর এলাকার সব সড়ক বাতি, পরিষ্কার-পরিছ্ন্ন কার্যক্রম, পানি সরবরাহ ও স্বাস্থ্য সেবা বন্ধ করে দেওয়া হবে বলে তারা হুমকি দিয়েছে।

বর্তমান মেয়র ইকবাল আকতার খান কাফুর জানান, আমি দায়িত্ব নেওয়ার আগে থেকেই বেতন বকেয়া রয়েছে। পৌরসভার আর্থিক দৈনতা ও অতিরিক্ত জনবলের কারণেই এ অবস্থা সৃষ্টি হয়েছে। আমি ৩০ ডিসেম্বর নির্বাচনে মেয়র প্রার্থী। আমার জয় নিশ্চিত জেনেই একটি মহল ষড়যন্ত্র করছে।

/জেবি/টিএন/

আপ-এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।