বিকাল ০৪:১২ ; বৃহস্পতিবার ;  ২০ জুন, ২০১৯  

সিকৃবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি ২৭ ডিসেম্বর

প্রকাশিত:

সিলেট প্রতিনিধি ।।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে অনার্স প্রথম বর্ষের লেভেল-১ সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রবিবার দুপুরে এই ফল প্রকাশ করা হয়। ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://sau.ac.bd/admission/result) থেকে জানা যাবে।

ভর্তি কমিটি জানায়, এ বছর সিকৃবির ৩৭০টি আসনের বিপরীতে মোট ৫ হাজার ৩ শত ৪১জন পরীক্ষার্থী আবেদন করেন। এর মধ্যে ভর্তি পরীক্ষার প্রাপ্ত নম্বর এবং এসএসসি ও এইচএসসি জিপিএর ভিত্তিতে ৩৮১ জনের মেধা তালিকা, ৪০ জনের সংরক্ষিত আসনের মেধা তালিকা, ৩৭৯ জনের অপেক্ষমাণ তালিকা ও ৩৪ জনের সংরক্ষিত আসনের অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়েছে। মেধাতালিকা থেকে নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ২৭ ডিসেম্বর রবিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে স্থাপিত বুথে রিপোর্ট করতে হবে। এই তারিখ ও নির্ধারিত সময়ের পর আর কোন রিপোর্টিং গ্রহণ করা হবে না। রিপোর্টকৃত ছাত্র-ছাত্রীদের মেধাক্রম অনুসারে, অনুষদের পছন্দক্রম, সাক্ষাৎকার, স্বাস্থ্য পরীক্ষা ও ভর্তি কার্যক্রম ওইদিন দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে। মেধা তালিকা থেকে ভর্তি সম্পন্ন হওয়ার পর অপেক্ষমাণ তালিকা থেকে শূন্য আসনে মেধাক্রম অনুসারে অনুষদের পছন্দক্রম, সাক্ষাৎকার, স্বাস্থ্য পরীক্ষা ও ভর্তি ২৯ ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে শুরু হবে। ভর্তির সময় যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে সে সম্পর্কিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

/টিএন/

আপ: আরএ

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।