রাত ১০:৪৫ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

বাংলা ট্রিবিউনের প্রতিবেদনে টনক নড়লো নির্বাচন কর্মকর্তাদের

প্রকাশিত:

ময়মনসিংহ প্রতিনিধি।।

ভোটারদের আতঙ্কের বিষয় নিয়ে বাংলা ট্রিবিউনে প্রতিবেদন প্রকাশের ঘটনায় ময়মনসিংহের গফরগাঁওয়ে ভোটারদের সঙ্গে মতবিনিময় করলেন স্থানীয় নির্বাচন কর্মকর্তারা। রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত ৩নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে সাধারণ ভোটারদের সঙ্গে রিটার্নিং অফিসারের উদ্যোগে মতবিনিময় করা হয়েছে।

রবিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সিদ্ধার্থ শংকর কুন্ডু। তিনি জানান, ভোটাররা যাতে নিরাপদে ও সুষ্ঠুভাবে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেই বিষয়ে মতবিনিময় করে তাদের আশ্বস্ত করা হয়েছে।

ভোটারদের অভয় দিচ্ছেন গফরগাঁওয়ের নির্বাচন কর্মকর্তারা

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার সিদ্ধার্থ শংকর কুণ্ডু, এসি ল্যান্ড শেখ শামছুল আরেফীন, ওসি তোফাজ্জেল হোসেন, নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির উপস্থিত ছিলেন। ময়মনসিংহের গফরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আজিজুল ইসলাম নামে একজন প্রার্থীর মা খুন হওয়ার ঘটনায় মামলার পর থেকে পুলিশের আতঙ্কে বাড়ি ছাড়া রয়েছে ভোটাররা। হত্যা মামলার বাদী কাউন্সিলর প্রার্থী আজিজুল একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পরে পুলিশ হত্যা মামলায় এ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমানসহ তিনজনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, রবিবার ২০ ডিসেম্বর বাংলা ট্রিবিউনে ‘পুলিশের আতঙ্কে বাড়ি ছাড়া ভোটাররা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

/জেবি/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।