দুপুর ০১:৩৫ ; বৃহস্পতিবার ;  ২৭ জুন, ২০১৯  

অপহরণের অভিযোগে পুলিশসহ গ্রেফতার ৩

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

কাজল নামে এক রাজমিস্ত্রীকে অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত এক পুলিশ কনস্টেবলসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার দুপুরে অপহৃত কাজলকে সাভারের নতুনপাড়া এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়। এসময় তাকে অপহরণের সঙ্গে জড়িত পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম, সাবেক সেনাসদস্য তারা মিয়া এবং লিটন নামে ৩ জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ৪-এর অপারেশন অফিসার সুপ্রভাত মণ্ডল বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আশুলিয়া থেকে কাজলকে শনিবার অপহরণ করা হয়েছিল। এরপর তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। কাজলের পরিবার অভিযোগ করলে র‌্যাব তাকে উদ্ধারে অভিযানে নামে। এরপর পরিবারের সঙ্গে অপহরণকারীরা মুক্তিপণের বিষয়ে মোবাইলে যোগাযোগ করে। মোবাইল নম্বরের সূত্র ধরে সাভারের নতুনপাড়ার একটি বাসা থেকে কাজলকে উদ্ধার করা হয়। এ সময় র‌্যাব তিন অপহরণকারীকেও গ্রেফতার করে।’

তিনি আরও বলেন, ‘পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম আমাদের জানিয়েছেন, তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত আছেন। এ ছাড়া তারা মিয়া সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। গ্রেফতারকৃত লিটনের বাড়ি পাবনা।’ এই ঘটনায় আশুলিয়া থানায় একটি অপহরণ মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান সুপ্রভাত মণ্ডল।

/এআরআর/এসএম/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।