রাত ১২:৩৯ ; রবিবার ;  ২৩ সেপ্টেম্বর, ২০১৮  

ফিরেছেন অপু: ‘রাজনীতি’ নিয়ে পলিটিক্স হচ্ছে!

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

বিএফডিসিতে চলছে 'রাজনীতি' ছবির শ্যুটিং। বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটির প্রধান তিন চরিত্রে আছেন শাকিব খান, অপু বিশ্বাস এবং আনিসুর রহমান মিলন। প্রথম থেকে নানা কারণে আলোচিত এ ছবিটি আবারও নতুন আলোচনার জন্ম দিয়েছে। ছবিটির সেট থেকে শনিবার সন্ধ্যায় রাগ করে বেরিয়ে যান অপু বিশ্বাস।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে আলাপ করে জানা যায়, গানের দৃশ্যায়নের জন্য অপু বিশ্বাসের আলাদা চুল ব্যবহার করতে হচ্ছিল। কিন্তু চুলের দায়িত্বে থাকা মেকআপ সহকারী চুল পরিষ্কার করে রাখেনি আগে থেকে। যার কারণে অপুর প্রস্তুত হতে দেরি হচ্ছিল। আর এতেই ক্ষেপে যান তরুণ পরিচালক বুলবুল। তিনি অপু বিশ্বাস সহ ইউনিটের সবার প্রতি চিৎকার-চেঁচামেচি করেন। এসময় অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন। পরিচালকের এমন অনাকাঙ্খিত আচরণে ক্ষিপ্ত হয়ে অপু বিশ্বাস তাৎক্ষনিক ভাবে শ্যুটিং সেট থেকে বেরিয়ে যান। শনিবার রাতে আর শ্যুটিংয়ে ফিরেননি তিনি।

ছবিটির নৃত্য পরিচালক হাবিব এ ঘটনার ব্যাপারে রবিবার সকালে বাংলা ট্রিবিউনকে বলেন, 'শনিবার সন্ধ্যায় চুল নিয়ে একটু সমস্যা হওয়াতে শট নিতে অনেক দেরি হচ্ছিল। তাই দিদি রাগ করে চলে গেছেন। কিন্তু আজ (রবিবার) থেকে আবার সেটে আছেন তিনি।'

বিষয়টি নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি অপু বিশ্বাসের। তবে বাংলা ট্রিবিউনকে পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, 'আমাদের ছবিটি নিয়ে আগে থেকেই অনেক পলিটিক্স হচ্ছে। এটা নতুন কিছু নয়। আপনারা যা শুনছেন-লিখছেন তেমন কিছুই হয়নি। সবই ফিল্ম পলিটিক্স।'

প্রসঙ্গত, অপু বিশ্বাসের লম্বা ক্যারিয়ারে এবারই প্রথম কোনও শ্যুটিং সেট থেকে বেরিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

/জেডএ/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।