দুপুর ১২:৪১ ; মঙ্গলবার ;  ১৩ নভেম্বর, ২০১৮  

জামালপুরে পরিবার পরিকল্পনা কর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত:

জামালপুর প্রতিনিধি।।

জামালপুরে হাত-পা বাঁধা অবস্থায় আলেয়া খাতুন স্বপ্না (৫০) নামে এক পরিবার পরিকল্পনা অফিসের মাঠকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের দক্ষিণ কাচারি পাড়ায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

দুই সন্তানের মা স্বপ্না মেলান্দহ পরিবার পরিকল্পনা অফিসে মাঠকর্মী হিসেবে চাকরি করতেন। তিনি সদর উপজেলার শ্রীপুর কুমারিয়া সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সরোয়ার হোসেনের প্রথম স্ত্রী।

নিহতের ছোট মেয়ে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মিমি জানান,সে আর তার মা এক সঙ্গে থাকত। সকালে উঠে সে তার মায়ের হাত-পা বাঁধা লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আলেয়া খাতুনের বড় মেয়ে জিমি ময়মনসিংহ ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়ালেখা করছেন। তার স্বামী সরোয়ার হোসেন দ্বিতীয় স্ত্রীকে নিয়ে দেওয়ানগঞ্জে থাকেন।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল হক ঘটনাস্থল পরিদর্শন করে জানিয়েছেন,আলেয়া খাতুনকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার বাড়ি থেকে স্বর্ণালঙ্কার খোয়া গিয়েছে বলে তিনি জানিয়েছেন।

/জেবি/এসএম/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।