রাত ০৫:৪৬ ; শনিবার ;  ২০ জুলাই, ২০১৯  

‘আইএস’ পরিচয়ে রংপুর পাউবো’র নির্বাহী প্রকৌশলীকে হত্যার হুমকি!

প্রকাশিত:

সম্পাদিত:

নীলফামারী প্রতিনিধি।।

‘আইএস’-এর নাম ব্যবহার করে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) রংপুর দফতরের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমানের কাছে চার লাখ টাকা চাঁদা চাওয়া হয়েছে। অন্যথায় তার প্রাণনাশ ও তার স্ত্রীর ওপর এসিড ছোড়ার হুমকি দেওয়া হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে মোবাইল ফোনে ক্ষুদে বার্তা পাঠিয়ে এই হুমকি দেওয়া হয় বলে জানান মাহবুবুর রহমান।  

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রকৌশলী বিষয়টি তাকে অবহিত করেছেন বলে জানান কোতায়ালী থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী।  

মাহবুবুর রহমান জানান, নীলফামারীর ডালিয়া পানি উন্নয়ন বোর্ড দফতরে অবস্থানকালে মোবাইল নম্বর ০১৮৭১-৪৮৪৬৭০ থেকে তার ব্যক্তিগত মোবাইল ফোনে একটি বার্তা আসে। বার্তায় মাওলানা দাউদ শিকদার নামে এক ব্যক্তি নিজেকে ইসলামিক স্টেট (আইএস ) ও আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) সদস্য পরিচয় দিয়ে চার লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেলে গাড়িতে ‘পেট্রোলবোমা’ মেরে তাকে হত্যার ও তার স্ত্রীকে এসিডে ঝলসে দেওয়ার হুমকি দেয়।

ওসি বলেন, বিষয়টি জানার পর পুলিশের একটি দল প্রকৌশলীর রংপুরের বাসভবনে গিয়ে খোঁজ নিয়ে এসেছে।

/এইচকে/টিএন/আপ-এইচকে

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।