সকাল ১১:৫৮ ; রবিবার ;  ০৮ ডিসেম্বর, ২০১৯  

গাইবান্ধায় সর্বোচ্চ রক্তদাতাদের সন্ধানীর সম্মাননা

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধায় সন্ধানী ডোনার ক্লাবের রজতজয়ন্তী উপলক্ষে ২২ জন রক্তদাতাকে সম্মাননা দেওয়া হয়েছে। সর্বোচ্চ ৪৭ ব্যাগ ও সর্বনিম্ন ১০ ব্যাগ রক্তদাতা ২২ জনের প্রত্যেককে শনিবার এ সম্মননা স্মারক দেওয়া হয়। এরমধ্যে হাসান মাহমুদ নাহিদ নামে একজন রক্তদাতা সর্বোচ্চ ৪৬ ব্যাগ রক্ত দেন।

গাইবান্ধা শহরের পৌরপার্কের শহীদ মিনার চত্বরে সন্ধানীর সভাপতি ও গাইবান্ধার সিভিল সার্জন নির্মলেন্দু চৌধুরীর সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা বিএমএর সভাপতি শহীদুজ্জামান হারুন, ফুলছড়ি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অমল চন্দ্র সাহা, গাইবান্ধা জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার শাহীনুল ইসলাম মন্ডল, আইনজীবী জি এস আলমগীর, সন্ধানী রংপুর মেডিক্যাল কলেজ ইউনিটের সভাপতি রাকিবুল ইসলাম, সন্ধানী ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জাহিদ হাসান সুজা ও সাবেক সাধারণ সম্পাদক হারেজ উদ্দিন জিলাদার প্রমুখ। পরে ২০১৫-২০১৬ সালের সন্ধানীর নতুন কমিটি ঘোষণা করা হয়।

এরআগে গাইবান্ধা সদর হাসপাতাল চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। বিকালে একই স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন উদীচীর শিল্পীরা।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।