রাত ১২:০১ ; শনিবার ;  ২২ সেপ্টেম্বর, ২০১৮  

বড়দিনে তিশার উপহার

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।
বড়দিনের একটা বিশেষ অংশ ‌‌‌‌‌‌উপহার। এই দিনে উপহার দেবার রীতি প্রচলিত আছে। আর এই বড়দিনকে সামনে রেখেই সম্প্রতি বান্দরবনে শ্যুটিং হল বড় দিনের বিশেষ নাটক ‘উপহার’। এতে লেখিকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী তিশাকে।

নাটকে এনজেলা গোমেজ একজন লেখিকা। তিনি আসছে বইমেলার জন্য একটি পাণ্ডুলিপি লিখছেন, যার পটভূমি পাহাড়ি অঞ্চল। সে কারণে তিনি চলে যান পাহাড় ঘেরা বান্দরবনে। সেখানে তিনি একটি অনাথ আশ্রমে গিয়ে ওঠেন যেখানে তার বান্ধবী টিনা গোমেজ অনাথ বাচ্চাদের দেখাশোনা করেন। একদিন আশ্রমে এনজেলা যখন নিজের রুমে বসে লিখছিলেন, তখন লক্ষ করলেন একটি শিশু জানালা দিয়ে তার দিকে তাকাচ্ছে। এরপর তার সঙ্গে সখ্যতা গড়ে ওঠে লেখিকার। মিষ্টি চেহারার মায়াবী ছোট বাচ্চাটির কারণে এনজেলা ভুলে যায়- সে আসলে ঠিক কী কাজে গিয়েছিল বান্দরবনে।

এমনই একটি গল্প নিয়ে আপেল মাহমুদের চিত্রনাট্যে এবং জয়ন্ত রোজারিওর পরিচালনায় নির্মিত হয়েছে নাটকটি। এর  প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিশা। তিনি ছাড়াও এ নাটকে আছেন নাবিলা, সাব্বিরসহ অনেকে। নাটকটি আগামী ২৫ ডিসেম্বর বড়দিনে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

/এম/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।