সন্ধ্যা ০৬:২৫ ; শুক্রবার ;  ২১ সেপ্টেম্বর, ২০১৮  

সাভারে পোশাক শ্রমিকসহ দু’জনের লাশ উদ্ধার

প্রকাশিত:

সাভার প্রতিনিধি।।

সাভারে এক পোশাক শ্রমিকসহ দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পোশাক শ্রমিকের নাম আসমা আক্তার (২৪)। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। শনিবার দুপুরে সাভারের হোমায়েতপুর ও সকালে সাভার পৌর এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

আসমার মা সালমা বেগম বলেন, তার মেয়ে সাভার পৌর এলাকার ফজল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করতেন। শুক্রবার রাতে কাজ শেষ করে বাড়িতে এসে তার মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সকালে তার মেয়ের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে তারা ভেতরে ঢুকে মেয়েকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এছাড়াও তার ব্যবহৃত মুঠোফোনটি পাওয়া যায়নি। খবর পেয়ে সাভার থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে হেমায়েতপুর এলাকার অনন্ত গার্মেন্টসের পেছনে একটি ধানক্ষেতের ভেতরে এক যুবকের গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।