সকাল ১০:৩৯ ; রবিবার ;  ২১ এপ্রিল, ২০১৯  

২৩ ডিসেম্বর রিহ্যাব মেলা

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

আগামী ২৩ ডিসেম্বর বুধবার থেকে শুরু হচ্ছে রিহ্যাবের পাঁচ দিনব্যাপী আবাসন মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য এ মেলা চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মেলা উদ্বোধন করবেন।

এবার মেলায় স্টল থাকছে প্রায় দেড়শ। এগুলোর মধ্যে ২৫টি স্টল থাকবে নির্মাণ সামগ্রী ও আর্থিক প্রতিষ্ঠানের এবং বাকিগুলো আবাসন প্রতিষ্ঠানের স্টল। মেলায় একবার প্রবেশে এন্ট্রি ফি দিতে হবে জনপ্রতি ৫০ টাকা এবং একাধিকবার প্রবেশের জন্য মাল্টিপল এন্ট্রি ১০০ টাকা। এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্রতে রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

শনিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সহ-সভাপতি রবিউল হক। এছাড়া সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি লিয়াকত আলী ভূইয়া, মেলা কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার সোহরাওয়ার্দী ভূইয়া ও বৈদেশিক মেলা কমিটির আহ্বায়ক শাকিল কামাল চৌধুরী।

রবিউল হক বলেন, ক্রেতাদের সুবিধার্থে রিহ্যাব গত ১৫ বছর ধরে আবাসন মেলার আয়োজন করছে। আমাদের আশা বিগত আয়োজনের ধারাবাহিকতায় এবারও একটি সফল মেলা উপহার দিতে পারব। রিহ্যাব সদস্য ও ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, এবারও মেলায় রাজউক তথা সরকার অননুমোদিত কোনও প্রকল্প স্টলে রাখা যাবে না। এজন্য অংশগ্রহণকারীদের বলে দেওয়া হয়েছে। তাই আশা করছি অননুমোদিত প্রকল্প না থাকলে ক্রেতাদের ঠকারও কোনও আশঙ্কা থাকবে না।

এবার রিহ্যাবের আবাসন মেলায় কো-স্পন্সর হিসেবে থাকবে ১৬টি প্রতিষ্ঠান। এগুলোর মধ্যে রয়েছে আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লি., আমিন মোহাম্মদ ল্যান্ড ডেভেলপমেন্ট লি., অ্যাস্যুরেন্স ডেভেলপমেন্টস লি., অ্যাশিউর বিল্ডার্স লি., কম্প্রিহেনসিভ হোল্ডিংস লি., কনকর্ড রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট লি., ডোম-ইনো বিল্ডার্স লি., ইস্টার্ন হাউজিং লিমিটেড, জেনেটিক লিমিটেড, হামিদ রিয়েল এস্টেট কনস্ট্রাকশন লি., নাভানা রিয়েল এস্টেট লি., প্রতীক ডেভেলপার্স লি., শামসুল আলামিন রিয়েল এস্টেট লি., ও স্বদেশ প্রপার্টি লি.।

/ওএফ/এসএম /এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।