বিকাল ০৪:০৮ ; মঙ্গলবার ;  ২৩ এপ্রিল, ২০১৯  

অকালেই চলে গেলেন কণ্ঠশিল্পী খেয়ালী

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।
অকালেই ঝরে গেলেন ‘চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১০’র যুগ্মভাবে দ্বিতীয় রানারআপ খেয়ালী কর্মকার। তিনি আর নেই। শুক্রবার সকালে রাজধানীর হলিফ্যামিলি হাসপাতালে মারা গেছেন তিনি। এদিনই সন্ধ্যায় তার সৎকার করা হয়েছে বলে জানিয়েছে চ্যানেল আই।

জানা যায়, ১৭ তারিখ শেষরাতের দিকে মালিবাগের নিজেদের বাসায় খেয়ালী অসুস্থ হয়ে পড়েন। অবস্থা খারাপ হতে থাকলে ভোরেই তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। ১৭ তারিখ সন্ধ্যায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। পরদিন সকালে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। হাসপাতাল থেকে জানানো হয়, নবীন এ কণ্ঠশিল্পী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

বিষয়টি নিয়ে চ্যানেল আইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে চ্যানেলটির পাবলিক রিলেশন বিভাগের এক কর্মকর্তা জানান, খেয়ালীর মারা যাওয়ার ব্যাপারে তারা অনেক পরে জানাতে পেরেছেন। ১৮ ডিসেম্বর সন্ধ্যায় পরিবারের বাইরে অন্য একজনের মাধ্যমে তারা জানাতে পারেন। ততক্ষণে খেয়ালীর সৎকার হয়ে গেছে।

অকাল প্রয়াত এ গায়িকা ২০১০ সালে ‘সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে সবার নজর কাড়েন। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ। চার বছর বয়স থেকে গানের দীক্ষা নিয়েছেন তিনি তার বাবা ওস্তাদ গৌরাঙ্গ কর্মকারের কাছে।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।