সন্ধ্যা ০৭:১১ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

খাগড়াছড়িতে ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের হামলায় এসআই আহত

প্রকাশিত:

খাগড়াছড়ি প্রতিনিধি॥

খাগড়াছড়িতে ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের হামলায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। আহত পুলিশের এসআই মো.শহীদুল ইসলাম মাইসছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার সকালে মহালছড়ি থানার মাইসছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো.রইছ উদ্দিন জানান,গত ১৩ তারিখে মাইসছড়ি বাজারের জনৈক জহির মাস্টারের সঙ্গে প্রতিবেশী বিনয় চাকমার মধ্যে লাউ চুরিকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরবর্তীতে প্রতিবেশীর বাড়িতে গিয়ে জহির বারশ টাকা চুরি করে নিয়ে এসেছে বলে ফাঁড়ি ইনচার্জের কাছে অভিযোগ করেন বিনয় চাকমা। অভিযোগের বিষয়টি ফাঁড়ি ইনচার্জ সামাজিকভাবে সমাধান করে দেন এবং জহির মাস্টারকে বারশ টাকা ফেরত দিতে বলেন। বিষয়টি নিয়ে শনিবার সকাল ১০টার দিকে জহির মাস্টারের সঙ্গে ফাঁড়ি ইনচার্জের কথা কাটাকাটির এক পর্যায়ে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে ৮/১০ জন হামলা চালায়। তারা এসআই শহীদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে সেনা সদস্যরা গিয়ে আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরূদ্ধে মহালছড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।