সকাল ০৯:২৭ ; বুধবার ;  ১৯ জুন, ২০১৯  

এলইডি টিভির রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির মেয়াদ বাড়াল ওয়ালটন

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন ডেস্ক।।

সর্বোচ্চ মানের নিশ্চয়তায় এবার এলইডি (লাইট এমিটিং ডায়োড) টেলিভিশনে ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর আগে এতে তিন মাসের রিপ্লেসমেন্ট সুবিধা ছিল দেশীয় এই কোম্পানি। গ্রাহকদের জন্য এই সুবিধা কার্যকর হয়েছে চলতি ডিসেম্বরের প্রথম দিন থেকে। পাশাপাশি দুই বছরের ওয়ারেন্টি রয়েছে ওয়ালটনের এলইডি টিভির প্যানেল, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও বিক্রয়োত্তর সেবায়।

কোম্পানির সহকারী পরিচালক মো. আব্দুল বারী দাবি করেন, প্রধানত তিনটি কারণে দেওয়া হচ্ছে এই সুবিধা। প্রথমত, উচ্চ প্রযুক্তির ওয়ালটন টেলিভিশনের মান আরও উন্নত হয়েছে। দ্বিতীয়ত, গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি বৃদ্ধি। তৃতীয়ত, নিজস্ব কারখানায় কঠোর মান নিয়ন্ত্রণের ফলে রিপ্লেসমেন্ট সুবিধা বাড়ানো সহজতর হয়েছে। রিপ্লেসমেন্ট সুবিধাটি পেতে তিনি গ্রাহকদের ওয়ারেন্টি কার্ড এবং প্রয়োজনীয় কাগজপত্র যথাযথভাবে সংরক্ষণের পরামর্শ দেন।

কর্তৃপক্ষ জানায়, বিনোদন পিপাসুদের জন্য মেইড ইন বাংলাদেশ খ্যাত ওয়ালটন ব্র্যান্ড বাজারে নিয়ে আসছে নতুন নতুন মডেলের টিভি। স্বল্প আয়ের ক্রেতাদের কথা বিবেচনা করে সিআরটি টিভির দামে ওয়ালটন দিচ্ছে এলইডি টিভি। কারখানায় উৎপাদন বৃদ্ধি পাওয়ায় দিন দিন কমে আসছে উৎপাদন খরচও।

 

ওয়ালটন সোর্সিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী পরিচালক প্রকৌশলী ইসহাক রনি বলেন, এ ধরনের প্রযুক্তি পণ্যে মান নিয়ন্ত্রন একটি গুরুত্বপূর্ন বিষয়। একারণে ওয়ালটন ব্র্যান্ডের এলইডিটিভির মান নিয়ন্ত্রণ করা হচ্ছে কঠোরভাবে। এ ব্যাপারে জিরো টলারেন্সের পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। সেইসঙ্গে পণ্যের গুণগতমান ও গ্রাহকদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে ওয়ালটন বাজারে এনেছে এইচডি, এইচডি রেডি ও এফএইচডি রেজ্যুলেশনের বিভিন্ন সাইজের এলইডি টিভি।

এছাড়া বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, যাতে টেলিভিশনের সব সুবিধার পাশাপাশি ইন্টারনেট ব্রাউজিং, মোবাইল শেয়ারিং, ওয়াইফাই কানেকটিভিটিসহ কম্পিউটারের সব সেবা পাওয়া যায়। নতুন প্রজন্মের ক্রেতাদের আকর্ষণের ব্যাপার হয়ে উঠেছে এই স্মার্ট টিভি।

/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।