দুপুর ০১:০৯ ; মঙ্গলবার ;  ১৩ নভেম্বর, ২০১৮  

মজিবুর রহমান দিলু গুরুতর অসুস্থ

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

মুক্তিযোদ্ধা, মঞ্চ-টিভি অভিনেতা ও নাট্য নির্দেশক মজিবুর রহমান দিলু গুরুতর অসুস্থ। রক্তে সংক্রমণ, কিডনি, ডায়াবেটিসসহ বেশ কিছু সমস্যা নিয়ে গত ৮ ডিসেম্বর তিনি বারডেম হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার স্ত্রী রানী রহমান জানান, গত দুই দিন তিনি কিছুটা সুস্থ হলেও রক্তে সংক্রমনজনিত সমস্যা ও কিডনির পাথর চিকিৎসায় বেশ কিছুদিন হাসপাতালে অবস্থান করতে হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিনি চিকিৎসক মো. দেলওয়ার হোসেনের অধীনে ভর্তি রয়েছেন।

উল্লেখ্য, ২০০৫ সালে এ অভিনেতা গুলেন বারি সিনড্রোমে রোগে (জিবিএস) আক্রান্ত হয়ে প্রায় ৯ মাস বারডেম হাসপাতালের ভর্তি ছিলেন। সেসময় আইসিইউতে কোমায় পর্যন্ত চলে গিয়েছিলেন।

মজিবর রহমান দিলুর উল্লেখযোগ্য মঞ্চ নাটক- আমি গাধা বলছি, নানা রঙ্গের দিনগুলি, জনতার রঙ্গশালা, নীল পানিয়া, আরেক ফাল্গুন, ওমা কি তামশা প্রভৃতি। এছাড়াও বিটিভিতে ‘তথাপি’, ‘সময় অসময়’, ‘সংশপ্তক’স অসংখ্য নাটকে অভিনয় করে বেশ খ্যাতি লাভ করেছেন।

/এমএম/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।