রাত ০২:৪৮ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

রাজশাহীতে সিবিএ নেতার হাতে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা লাঞ্ছিত

প্রকাশিত:

রাজশাহী প্রতিনিধি।।

বাংলাদেশ ব্যাংক বরিশাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মোস্তাফিজুর রহমানকে লাঞ্ছিত করেছে সিবিএ নেতারা। শুক্রবার সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২০তম বাংলাদেশ ব্যাংক আন্তঃঅফিস ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে ওই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের প্রধান প্রবেশ পথ দিয়ে ভেতরে ঢুকছিলেন কাজী মোস্তাফিজুর রহমান। এ সময় সিবিএ নেতা মঞ্জুরুল হকের নেতৃত্বে কয়েকজন তার উপরে হামলা চালায় ও মারপিট করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় কাজী মোস্তাফিজুর রহমান সামান্য আহত হন।

কাজী মোস্তাফিজুর রহমান জানান, কিছুদিন আগে বরিশালে সাংগঠনিক সফরে এসেছিলেন সিবিএ নেতারা। ওই সময় বরিশাল অফিসের জিএম নুরুল আলম কাজীকে অকথ্য ভাষায় গালিগালি করে সিবিএ নেতা মঞ্জুরুল হক। ঘটনার সময় তিনি প্রতিবাদ করেন। এরই জের ধরে সিবিএ নেতারা শুক্রবারের এ ঘটনা ঘটিয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় এখনও অভিযোগ করা হয়নি। এটি অফিসিয়াল বিষয়। বিষয়টি বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গর্ভনর ও অনুষ্ঠানের প্রধান অতিথি এসকে সুর চৌধুরীকে অবহিত করা হয়েছে। অফিস যেভাবে চায় সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।