সন্ধ্যা ০৬:৫২ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

অপহরণের দুই মাস পর যুবক উদ্ধার

প্রকাশিত:

ফেনী  প্রতিনিধি।।

কক্সবাজার থেকে অপহৃত হয়েছিলেন ফেনীর সোনাগাজির জুলফিকার ইসলাম ডালিম (২৮)। অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার মেয়ের সঙ্গে প্রেম করে বিয়ে করার অভিযোগে র‌্যাব পরিচয়ে তাকে অপহরণ করা হয়। এর দুই মাস পর বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জের একটি কবরস্থানে হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

ডালিমের মা জোসনারা বেগম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীসহ পুলিশ কর্মকর্তাদের প্রচেষ্টায় তার ছেলেকে জীবিত ফিরে পেয়েছেন। এজন্য তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডালিমের পরিবার ফেনীতে সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, মতিউর রহমান নামের অবসরপ্রাপ্ত এক সেনা কর্মকর্তার মেয়ে তাসনিম তাবাসসুম মীমকে (১৯) বিয়ে করেছিলেন ডালিম। এ বিয়ে মেনে না নিয়ে ডালিমকে তালাক দিতে চাপ দিতে থাকেন মীমের বাবা। বিভিন্ন সময় তাকে গুম-খুনের হুমকি দেন তার শ্বশুর। গত ২০ সেপ্টেম্বর র‌্যাব পরিচয়ে কক্সবাজার থেকে তাকে অপহরণ করা হয়।

এ ব্যাপারে ডালিমের মা জোসনারা বাদী হয়ে কক্সবাজার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তিনি স্বরাষ্ট্রমন্ত্রীসহ সরকারের বিভিন্ন দফতরেও অভিযোগ করেন।

/এমপি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।