ভোর ০৬:০৭ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিলেন এমপি নিক্সন

প্রকাশিত:

ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরের ভাঙ্গার কুখ্যাত মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম মাতুব্বরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার আজিমনগর ইউনিয়নের পাতরাইল গ্রাম থেকে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে আজিমনগর ইউনিয়নের পাতরাইল গ্রামে একটি মেলার অনুষ্ঠানে যান সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। এ সময় সেখানে উপস্থিত হন মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম মাতুব্বর। সংসদ সদস্য সিরাজ মাতুব্বরকে দেখা মাত্রই তাকে হাতেনাতে ধরে ফেলেন। পরে তার দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় উপস্থিত কয়েক হাজার জনতা মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলামের বিচার দাবি করে স্লোগান দেন। পরে আটক সিরাজুল ইসলামকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আটক সিরাজুল ইসলাম মাতুব্বরের বিরুদ্ধে প্রতারণা, মাদক ব্যবসাসহ একাধিক মামলা রয়েছে ভাঙ্গা থানায়।

/আরএ/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।